banglarchokh Logo

খালেদা জিয়াকে সরকার ভয় পায় বলেই বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না: ফখরুল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 খালেদা জিয়াকে সরকার ভয় পায় বলেই বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকার ভয় পায় বলেই চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার জন্য তার পরিবার আবেদন করলেও সরকার অনুমতি দেয়নি। তবে তার সাজা স্থগিতের মেয়াদ আরও ছয় মাস বাড়ানো হয়েছে। এই সময়ে মধ্যে তিনি বিদেশে যেতে পারবেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে রোববার দুপুরে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া যখন অসুস্থ ছিলেন তখন তার পরিবারের পক্ষ থেকে বিদেশে নিতে আবেদন করা হয়েছিল। কিন্তু তখন সেটা সরকার দেয়নি। কিন্তু আমরা আশ্চর্য হই, এখনও সরকার এই কয় মাসের মধ্যে বিদেশে যেতে পারবেন না বলে শর্ত জুড়ে দিয়েছে।

তিনি বলেন, ‘মূল বিষয়টা হলো- দেশনেত্রী খালেদা জিয়াকে সরকার এত বেশি ভয় পান যে, তারা কোনোমতেই তাকে দেশের বাইরে যাওয়ার অনুমতির দেওয়ার কথা ভাবতে পারেন না। এজন্য এত অসুস্থতা সত্ত্বেও তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি দিচ্ছে না সরকার।’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com