banglarchokh Logo

যবিপ্রবিসাসের সভাপতি মোসাব্বির সম্পাদক নাজমুল

মালিকুজ্জামান কাকা, যশোর
বাংলার চোখ
 যবিপ্রবিসাসের সভাপতি মোসাব্বির সম্পাদক নাজমুল

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) তৃতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল দশটা থেকে বেলা ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে নির্বাচন অনুষ্ঠিত হয়।
সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোসাব্বির হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজমুল হোসাইন। আগামী এক বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।
প্রধান নির্বাচন কমিশনার ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর সমীরণ মন্ডল ও জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রশিদের উপস্থিতিতে এদিন ভোটগ্রহণ করা হয়।
অন্যদের মধ্যে সহ-সভাপতি পদে দৈনিক আমাদের নতুন সময় ও দ্যা বাংলাদেশ পোস্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক দেশ রূপান্তরের সজীবুর রহমান, অর্থ সম্পাদক পদে সময় টিভি অনলাইনের ওয়াশিম আকরাম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বিজনেস বাংলাদেশের ইয়াসির আরাফাত, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে ক্যাম্পাস লাইভের এটিএম মাহফুজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে জোবায়ের হাসান নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসাবে রাসেদুর রহমান, রুহুল আমিন ও ফরিদ হাসান নির্বাচিত হয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন নির্বাচন পর্যবেক্ষণ করতে নির্বাচন কমিশন কার্যালয়ে (অস্থায়ী) আসেন।
যবিপ্রবিসাসের প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মো. জহুরুল ইসলাম এই তথ্য দিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com