banglarchokh Logo

আলোর পাঠশালার ২য় বর্ষপূর্তি উদযাপন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
বাংলার চোখ
 আলোর পাঠশালার ২য় বর্ষপূর্তি উদযাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য গঠিত সংগঠন আলোর পাঠশালা ৩য় বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে ১ অক্টোবর বিকালে কেক কাটার আয়োজন করা হয়।

কুলাউড়া রেলস্টেশন প্রাঙ্গনে আলোর পাঠশালার অস্থায়ী স্থানে সংশ্লিষ্ট সদস্যদের উপস্থিতিতে আলোর পাঠশালার সকল শিক্ষার্থীদের হাতে নতুন ড্রেস (জামা) তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া ক্রিকেট একাডেমির পরিচালক আশরাফুর রহমান শাওন, আলোর পাঠশালার মুখপাত্র এ বি সিদ্দিক, সহকারী শিক্ষক নবীন রহমান, আবু বকর সিদ্দিক, আব্দুল ওয়াহিদ তালিম, রাজন খান, রুবেল হোসেন, ইয়াসিনুর নাঈম, আহমেদ সোহেল, হাবিবুর রহমান, রিয়া আক্তার, জাবেদা খানম কলি, তাহমিনা পৃথী, তাসনিম রাহি প্রমূখ।
পরে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তির পৃষ্ঠপোষকতায় কুলাউড়ার ডিলাইট স্টেক হাউজে আলোর পাঠশালার শিক্ষার্থীদের দুপুরের খাবার খাওয়ানো হয়।
উল্লেখ্য ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর কুলাউড়ায় কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ২৫ শিক্ষার্থীর উদ্যোগে গড়ে উঠেছিলো এই স্বেচ্ছাসেবী সংগঠন। “এসো খেলার ছলে পড়ি, নিজেকে গড়ি” এই স্লোগানে প্রতি শুক্রবার ৪০ জন শিশুকে নিয়ে কুলাউড়া রেলস্টেশনে খোলা আকাশের নিচেই চলে এই পাঠদান কার্যক্রম। সেইসাথে খেলাধুলার উপকরণ, খাবার, জামা, স্কুলব্যাগসহ তাদের দেয়া হয় নানা শিক্ষা উপকরণ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com