banglarchokh Logo

শেরপুরে গোল্ডকাপ ফুটবলে রৌহা ইউনিয়ন পরিষদ চ্যাম্পিয়ন

শাহরিয়ার মিল্টন,শেরপুর
বাংলার চোখ
 শেরপুরে গোল্ডকাপ ফুটবলে রৌহা ইউনিয়ন পরিষদ চ্যাম্পিয়ন

 সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১০ অক্টোবর) বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ দলকে টাইব্রেকারে ২-০ গোলে হারিয়ে রৌহা ইউনিয়ন পরিষদ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-২ গোলে সমতা থাকায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। দর্শকের চাপে গ্যালারি ছাপিয়ে মাঠের ভেতরেও হাজার হাজার মানুষ ঢুকে পড়েন। পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও টাকার চেক তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, খেলাধূলা মনকে চাঙা রাখার পাশাপাশি মানুষকে খারাপ কাজ থেকে দূরে রাখে। এজন্য শেখ হাসিনার সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নেও বদ্ধপরিকর। তিনি বলেন, শেরপুরের মানুষ যে ফুটবল প্রিয়, তা আজকে মাঠে বাধভাঙা ঢলের মতো দর্শকের উপস্থিতি দেখেই বোঝা যায়।
নকআউট পদ্ধতিতে আয়োজিত এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন দল অংশ নেয়। এতে হুইপ আতিউর রহমান আতিকের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে দেড় লাখ টাকা এবং রানার্সআপ দলকে এক লাখ টাকা নগদ পুরস্কারসহ ট্রফি দেওয়া হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com