banglarchokh Logo

নাইক্ষ্যংছড়ি সীমান্তে পুলিশি অভিযানে ইয়াবাসহ ১ মহিলা ইয়াবা পাচারকারী আটক

নুরুল আলম সাঈদ, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি
বাংলার চোখ
 নাইক্ষ্যংছড়ি সীমান্তে পুলিশি অভিযানে ইয়াবাসহ ১ মহিলা ইয়াবা পাচারকারী আটক

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার মায়ানমার সীমান্তবর্তী ঘুমধুমের আলুর মাঠ এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৯ হাজার ৪ শত পিছ ইয়াবা বড়িসহ এক নারী মাদক পাচারকারীকে আটক করেছে।

নাইক্ষ্যংছড়ি থানা সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর আড়াই ঘটিকায় নাইক্ষ্যংছড়ি থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের দিক-নির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই মোঃ আল আমিন ও এএসআই অলি উল্লাসহ সঙ্গীয় ফোর্স ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ড আলুর মাঠ এলাকার পাকা রাস্তার সামনে চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার এবং এক নারী মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল‌্য ২৮ লক্ষ ২০ হাজার টাকা বলে উল্লেখিত মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। আটককৃত মহিলা কক্সবাজার সদর ঝিলিংজা ইউপির আব্দুল মতলবের কন‌্যা রোজিনা আক্তার(১৭)।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি মুহাম্মদ আলমগীর হোসেন। তিনি আরো বলেন, মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব‌্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com