banglarchokh Logo

সাম্প্রদায়িক হামলায় মদদ দিচ্ছে অবৈধ বাহিনী : মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 সাম্প্রদায়িক হামলায় মদদ দিচ্ছে অবৈধ বাহিনী : মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের বিভিন্ন এলাকায় সাম্প্রদায়িক হামলা ও ভাঙচুরের ঘটনায় পুরোপুরি উসকানিই না শুধু, মদদ দিচ্ছে আওয়ামী লীগ সরকারের অবৈধ বাহিনী। ক্ষমতায় আসার পর থেকে প্রায়ই দেখতে পাচ্ছি সাম্প্রদায়িক যে সম্প্রীতি, সেটা ক্ষুণ্ণ হচ্ছে, বিঘ্নিত হচ্ছে।

চট্টগ্রামে সাংগঠনিক সফরের প্রথম দিন আজ শুক্রবার জুমার নামাজের পর চট্টগ্রাম ক্লাবের সামনে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির মহাসচিব বলেন, ‘আপনারা নিজেরাই জানেন, আমরা এর আগে দেখেছি, রামুতে ঘটনা দেখেছি, নাসিরনগরে ঘটনা দেখেছি, প্রায় সবক্ষেত্রে আমরা যে বিষয়টি লক্ষ্য করেছি, একটি মহল তারা সরকারের কোনো মহলের ইঙ্গিতে, তাদের মদদে তারা এই ধরনের দুর্ঘটনা ঘটায় যা বাংলাদেশের ভাবমূর্তি বিনষ্ট করে।’

এ সময় চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও আবুল হাসেম বক্কর উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপির শাসনামলে আমরা সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছি। অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে তাদের ক্ষমতা টিকিয়ে রাখতে বিভিন্নভাবে সমস্যা তৈরি করে। আওয়ামী লীগ মূল সংকটগুলোর দৃষ্টি জনগণের কাছ থেকে সরিয়ে নিতে নানা চেষ্টা করছে বলে তিনি অভিযোগ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com