banglarchokh Logo

পাল্লাপাল্লি করে ফ্লাইওভারে উঠার সময়ে বাস উল্টে নারী খেলোয়াড় আহত পাঁচ

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 পাল্লাপাল্লি করে ফ্লাইওভারে উঠার সময়ে বাস উল্টে নারী খেলোয়াড় আহত পাঁচ

রাজধানীর গুলিস্তানে হানিফ ফ্লাইওভারে পাল্লাপাল্লি করে উঠার সময়ে এক বাস আরেক বাসকে সজোড়ে ধাক্কা। এতে বাসে থাকা যাত্রী দুই নারী কাবাডি খেলোয়াড় সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে দুই নারী খেলোয়াড় কে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতাল নেয়া হয়েছে। আহতরা হচ্ছেন, মোসাঃ সনিয়া আক্তার (২১) ও হাসনা আক্তার (২০)।

শুক্রবার (১৫,অক্টোবর) বিকাল আনুমানিক ছয়টার দিকে ঘটনাটি ঘটে। দায়িত্বরত ট্রাফিক পুলিশ গণমাধ্যমকে জানিয়েছেন, গুলিস্তান থেকে ডেমরা রোডে চলাচলকারী আসিয়ান (ঢাকা মেট্রো ব- ১৪-৬৮৫৬) নামে ওই বাসটি সন্ধ্যা ৬টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে পাঁচ থেকে ছয়জন যাত্রী আহত হয়েছেন

আনসারের কাবাডি টিমের প্রশিক্ষক ফারহানা সুলতানা শিলা বলেন, সামনে এসএ গেমস। আর ঐ গেমসে অংশ গ্রহণের জন্য গত ৩ অক্টোবর কাবাডি ফেডারেনের ক্যাম্পে এসেছিলেন। সেখানে বাছাইয়ে তারা দু`জনই বাদ পড়েন। তাই আজ শুক্রবার বিকালে ডেমরার বাসায় ফিরছিলেন, গুলিস্তান থেকে আশিয়ান সিটি পরিবহনে যোগে। তিনি বলেন তারা দু`জনই আনসার (বিডিপি) হয়ে খেলেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, আহত দুই নারী খেলোয়াড় ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। আহদের একজনের বামে পায়ে রক্তাক্ত জখম সহ কয়েক স্থানে ও অপর জনের জনের মাথায় সহ কয়েক স্থানে আঘাত প্রাপ্ত হয়েছে।তবে দু`জনেই আশংকাজনক। আহতরা দুজনেই আশংকা মুক্ত।
এ ঘটনায় একটি বাস উল্টে বেশ কিছুক্ষন যান চলাচল বন্ধ ছিল।

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com