banglarchokh Logo

সিংগাইরে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনিয়ে নেয়ায় নৌকার প্রার্থীর ছেলে আটক

মুহ. মিজানুর রহমান বাদল
বাংলার চোখ
 সিংগাইরে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনিয়ে নেয়ায় নৌকার প্রার্থীর ছেলে আটক

মানিকগঞ্জের সিংগাইরে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনিয়ে নেয়ার অভিযোগে নৌকার মাঝি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মাজেদ খানের ছেলেকে আটক থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে শুক্রবার(১৫ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টার দিকে।
জানাগেছে, নৌকা বিদ্রোহী প্রার্থীর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মো.ওবায়দুর রহমান বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ার আগ মূহূর্তে তার মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে উপজেলা আ`লীগের সাধারন সম্পাদক ও বলধারা ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান এর ছেলে পল্লীবিদ্যুতের পরিচালক মো.ফয়েজুর রহমান খানের বিরুদ্ধে। এ সময় ওবায়দুর সিংগাইর থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল থেকে ফয়েজুর রহমানকে আটক করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে উপজেলা আ`লীগের যুগ্ন সাধারন সম্পাদক সায়েদুল ইসলাম জানান-গত বারের ইউপি নির্বাচনে উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রহমান বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেন। এবারও নৌকা প্রতীকের বিপক্ষে মনোয়ন জমা দেয়ার সময় উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে তার মনোয়ন জমা দিতে হয়তো বাধা দিয়েছে। তিনি আরোও জানান -জননেত্রী শেখ হাসিনার নির্দেশ দলে থেকে দলের বিরোধিতা করা যাবে না। সেই সুবাধে হয়তো তাকে বাধা দেয়া হতে পারে। কিন্তু তার মনোয়ন ছিনিয়ে নেয়া হয়নি এবং ফয়েজ এ ঘটনার সাথে জড়িত নয়।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন-আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com