banglarchokh Logo

বাবা-মা ও ভাইকে হত্যার ঘটনায় বড় ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 বাবা-মা ও ভাইকে হত্যার ঘটনায় বড় ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

মিরসরাইয়ে আলোচিত ট্রিপল মার্ডারে বাবা মো. মোস্তাফা, মা জোস্না আরা (৪৫) ও মেঝ ভাই আহমদ হোসেনকে (২৫) হত্যার ঘটনায় বড় ভাই সাদেক হোসেন প্রকাশ সাদ্দামকে (৩০) একমাত্র আসামী করে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে ছোট বোন জুলেখা।
পুলিশের জিজ্ঞাসাবাদে সাদেক হোসেন সাদ্দাম তার বাবা, মা ও ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। সে বলেছে, এই খুনের পরিকল্পনা ১৫ দিন আগে নিয়েছিলো। পরিকল্পনা অনুযায়ী চট্টগ্রাম শহর থেকে একটি ছুরি কিনে বাড়িতে আসে। বুধবার (১৩ অক্টোবর) রাত ৪টার দিকে সবাই যখন গভীর ঘুমে, তখনই মা-বাবার কক্ষে ঢোকে সাদেক হোসেন। ঘুমন্ত অবস্থায় বাবাকে ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকে সে। এরপর মাকে। এলোপাতাড়ি কুপিয়ে মা-বাবাকে ক্ষতবিক্ষত করে ফেলে। মা-বাবার চিৎকার শুনে পাশের কক্ষে ঘুমে থাকা মেঝ ভাই আহমদ হোসেন ছুটে আসে। তখন আহমদ হোসেনকে ঝাপড়িয়ে ধরে তার গলায় ছুরি চালিয় দেয় সাদ্দাম। তিনজন সেখানেই প্রাণ হারান।
এদিকে শুক্রবার (১৫ অক্টোবর) বাদে জুমা উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ঐতিহাসিক ছুটি খাঁ জামে মসজিদের সামনে মো. মোস্তফা তার স্ত্রী জোস্না  আরা এবং মেঝ ছেলে আহমদ হোসেনকে পরিকল্পিত ভাবে হত্যাকা-ের সাথে জড়িত বড় ছেলে সাদেক হোসেন সাদ্দামের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তার আত্মীয় স্বজন, বাজার ব্যবসায়ী এবং এলাকাবাসী।
নিহত মো. মোস্তফার ছোট ছেলে আলতাফ হোসনে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বলেন, বাবা, মা আর ভাইয়ের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে সকাল থেকে অপেক্ষা করছি। ময়না তদন্ত শেষে আজ রাতে (শুক্রবার) বাড়িতে নিয়ে দাপন করবো। গ্রামে কবর খুঁড়ে রাখা আছে। তিনি এ ঘটনায় ঘাতক বড় ভাই সাদেক হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন মামুন বলেন, আলোচিত ট্রিপল মার্ডারের ঘাতক সাদেক হোসেন সাদ্দাম বাবা, মা ও ভাইকে নৃশংস ভাবে হত্যার ঘটনা স্বীকার করেছে। হত্যাকান্ডে ব্যবহৃত চুরি উদ্ধার করা হয়েছে। এঘটনায় তার বোন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে। আসামীকে শুক্রবার (১৫ অক্টোবর) চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com