banglarchokh Logo

ফুটবল খেলা চলাকালে স্টেডিয়ামে গুলি, নিহত ৪

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 ফুটবল খেলা চলাকালে স্টেডিয়ামে গুলি, নিহত ৪

ফুটবল খেলা চলাকালে স্টেডিয়ামে গোলাগুলির ঘটনায় অন্তত চারজন নিহত হয়েছে। এ সময় খেলোয়াড় ও দর্শকদের দৌঁড়ে নিরাপদ আশ্রয়ের দিকে পালাতে দেখা গেছে বলে প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যম সিএনএন শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে।


যুক্তরাষ্ট্রের আলবামার মোবাইলে ল্যাড-পেবলস স্টেডিয়ামে আন্তঃস্কুল ফুটবল ম্যাচ চলাকালে এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক বলে সিএনএন জানিয়েছে।

ভিগল হাইস্কুল ও উইলিয়াম হাইস্কুলের মধ্যকার খেলার শেষ পর্যায়ে স্থানীয় সময় শুক্রবার রাত ১০টার দিকে স্টেডিয়ামের পশ্চিমদিকের পথে গোলাগুলি শুরু হয় বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। তবে গ্যালারি কিংবা মাঠে গোলাগুলির ঘটনা ঘটেনি।

এ সময় আরও চারজন আহত হন বলে মোবাইল পুলিশ প্রধান পল পাইন জানিয়েছেন। আহতদের মধ্যে একজন নারীও রয়েছে। আহতদের মধ্যে একজনকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি বলেও জানিয়েছেন পাইন।

তিনি আরও জানান, এ ঘটনার পর ওই ফুটবল খেলা বন্ধ হয়ে যায়।

পাইন বলেন, এ ঘটনার কারণ জানা যায়নি। তাৎক্ষণিকভাবে এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতারও করা যায়নি। এ ঘটনা পর দুই সন্দেহভাজন একটি সাদা সেডান গাড়িতে পালিয়ে যান। তাদের মধ্যে একজন গুলি চালিয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com