banglarchokh Logo

কর্মচারীর হাতে দোকান মালিক ছুরিকাহত

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 কর্মচারীর হাতে দোকান মালিক ছুরিকাহত

দোকান কর্মচারীকে চাকরীচ্যুত করার ক্ষোভে মালিক শেখ সানি (৩৪) কে ছুরিকাঘাত। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার (১৬অক্টোবর) রাত ৮ টার সময়ে ঘটনাটি ঘটে।

আহত সানি জানিয়েছেন, কাপ্তান বাজার শাহানা ইন্টারন্যাশনাল নামে একটি ইলিক্ট্রিকের দোকান রয়েছে তাদের। সে দোকানের কর্মচারী ছিল নাহিদ (৩২) নামে কর্মচারী ছিল। তাকে গত দেড় মাস আগে তাকে চাকরিচুত্য করা হয়। পরে নাহিদ অন্য দোকানে কাজ নেয়, সেখানেও তার চাকরি চলে যায়। তার ধারনা, আমার কারনেই তার চাকরি চলে যায়। এ কারনে সে মুঠোফোনে প্রায়ই হুমকি দিতো। বিষয়টি মার্কেটের অনেকেরই জানা।

তিনি বলেন, শনিবার সকালে তাকে মার্কেটে দেখতে পেয়ে মার্কেটের লোকজন তাকে আটক করেন। পরে পুলিশ কে জানানোর পর পুলিশ তাকে আটক করেন। সেখানে বসে বিষয়টি মিমাংসা করা হয়। সে চলে যায়। তিনি আরও বলেন, আমি দোকান বন্ধ করে বাসায় যাওয়া উদ্দেশ্যে কাপ্তান বাজার এক নম্বর গেইটের সামনে মোটরসাইকেলে বসি। এ সময়ে নাহিদ দৌড়ে এসে রান দা দিয়ে তাকে(সানি) কুপিয়ে পালিয়ে যায়।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।
তিনি জানান, সানির বাম পাজোরে ছুরিকাঘাতের জখম রয়েছে। এখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি ওয়ারী থানাকে অবিহিত করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com