banglarchokh Logo

ডিএনসির অভিযানে মাদক উদ্ধার, বাইক জব্দ, আটক ৭ জন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 ডিএনসির অভিযানে মাদক উদ্ধার, বাইক জব্দ, আটক ৭ জন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের অভিযানে বিভিন্ন প্রকার মাদক উদ্ধার করা হয়েছে। অভিযানে মাদক বহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে ৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে।

আটককৃতরা হলো- রাজশাহী জেলার বিলসিমলা এলাকার মৃত শাহাদাৎ মন্ডলের ছেলে মাহাবুল (৩৭), একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে শামীম (৩৫), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালিগ্রাম নতুন পাড়ার ওসমান আলীর ছেলে ইসারুল হক বাবু (৩৫), সরকার পাড়ার রইস উদ্দিনের ছেলে এমরান আলী (৫৯), কুরবান, আসাদুজ্জামান এবং শিবগঞ্জ উপজেলার শেখটোলার আব্দুস সামাদের ছেলে শরিফুল ইসলাম ভুট্টু (৪৮)।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-ডিএনসি চাঁপাইনবাবগঞ্জের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান মাদক উদ্ধার ও আসামি আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বুধবার রাতে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিএনসি’র ইন্সপেক্টর রায়হান আহমেদ খানের নেতৃত্বে ডিএনসির সঙ্গীয় ফোর্স ১৯ অক্টোবর মঙ্গলবার ও ২০ অক্টোবর বুধবার জেলার বিভিন্ন এরাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭ জনকে আটক করে। এ সময় এদের কাছ থেকে ২ লক্ষ টাকার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪ হাজার টাকার ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি আরওয়ান মটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতদের ৪ জনের বিরুদ্ধে ২টি মামলা এবং বাকি ৩ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চাঁপাইননবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ২ মামলার ৪ জন আসামীকে ডিএনসি’র পক্ষ থেকে বুঝিয়ে দেয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com