banglarchokh Logo

শিবালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানিকগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 শিবালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানিকগঞ্জের শিবালয়ে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠণ ব্লাড ব্যাংকের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (২০ অক্টোবর) শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজ প্রঙ্গনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে নানা কর্মসুচীর আয়োজন করে শিবালয় ব্লাড ব্যাংক।এর মধ্যে রয়েছে বৃক্ষ রোপন কর্মসুচী, আমন্ত্রিত অতিথি এবং ব্লাড ব্যাংক সদস্যদের মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান, আলোচন সভা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও কেট কাটা হয়। শিবালয় সদর উদ্দিন ডিগ্রী কলেজ প্রাঙ্গনে গাছের চারা রোপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।
শিবালয় ৩নং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. আলাল উদ্দিন আলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শিবালয় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম আবু দারদা, শিবালয় থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ ফিরোজ কবির, শিবালয় সদর উদ্দিন ডিগ্রী কলেজ অধ্যক্ষ বাসুদেব কুমার দে শিকদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিবালয় ব্লাড ব্যাংকের উপদেষ্টা শিবালয় সহকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুস শুকুর বিশ্বাস, মো. ছামসুল আলম, শিবালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার, ১শ’৮২ বারের ব্লাড ডনার জাবেদ নাসিম, ১০৪ বারের ব্লাড ডনার মো. মোশারফ হোসেন, শিবালয় ব্লাড ব্যাংকের ফেসবুক পেইজের এডমিন শিল্পী রানী পন্ডিত ও শরিফুল ইসলাম রাজু।অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ব্লাড ব্যাংকের সদস্য মো. আসাদুজ্জামান খান জনি।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, প্রতিবছর সারাদেশে ৫লাখ লোকের জন্য ব্লাডের প্রয়োজন হয়। এ জন্য এ রকম প্রতিষ্ঠানগুলোকে আরো উৎসাহিত করা উচিত।এছাড়া এ রকম সংগঠণ থাকলে খারাপ কাজ কমে যাবে।পাশাপাশি অন্যান্য অপরাধও কমে যাবে বলে তিনি মনে করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com