banglarchokh Logo

সিলেটে স্কুল ছাত্র হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রেফতার

আবুল কাশেম রুমন,সিলেট থেকে
বাংলার চোখ
 সিলেটে স্কুল ছাত্র হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রেফতার

 সিলেটের বিশ্বনাথ উপজেলায় চলতি বছরের ১লা মে চৈতননগর গ্রামে ক্ষেতের জমি রাস্তায় মাটি তুলা নিয়ে বিরোধের জেরে ১০ শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্র সুমেল মিয়া (১৮) খুনের ঘটনায় প্রধান আসামী লন্ডনী সাউফুল আলমকে গ্রেফতার করেছে ঢাকার রমনা থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সোয়া ৭টার দিকে ঢাকার সেগুন বাগিচা এলাকার কাঁচা বাজার সংলগ্ন এক বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ঢাকার রমনা থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীরসহ একদল পুলিশের সহযোগিতায় বিশ্বনাথ থানার পুলিশ তাকে গ্রেফতার করে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
জানা গেছে, চলতি বছরের বিশ্বনাথের চৈতননগর গ্রামের নজির উদ্দিনের ক্ষেতের জমি থেকে জোর করে রাস্তায় মাটি তুলতে চান প্রবাসী সাইফুল আলম। এসময় তাকে বাঁধা দেন নজির উদ্দিন, চাচাতো ভাই মানিক মিয়া ও ভাতিজা ১০ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্র সুমেল মিয়া। এতে বাকবিতন্ডার এক পর্যায়ে সাইফুল আলমের বন্ধুকের গুলিতে ওইদিন সুমেল মিয়া নিহত হন। গুলিবিদ্ধ হয়ে আহত হন সুমেলের বাবা ও চাচাসহ ৪জন। ঘটনার পর ৩ এপ্রিল ২৭জনের নাম উল্লেখ করে বিশ্বনাথের থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের চাচা ইব্রাহীম আলী সিজিল।
উক্ত মামলাটি মামলাটি বর্তমানে সিলেট পিবিআইয়ে তদন্তাধীন রয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com