banglarchokh Logo

রাজধানীতে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় ও কাটা পড়ে তিন জনের মৃত্যু হয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 রাজধানীতে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় ও কাটা পড়ে তিন জনের মৃত্যু হয়েছে

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ গুলি আইনি প্রকৃয়া শেষে শুক্রবার ঢামেক মর্গে পাঠিয়েছেন ঢাকা রেলওয়ে পুলিশ।

রাজধানীর কারওয়ান বাজার এলাকায় দু`জন ও বনানীর সৈনিক ক্লাব এলাকায় একজন।

এএসআই সাকলাইন জানিয়েছেন বৃহস্পতিবার দিবাগত রাতে সৈনিক ক্লাব এলাকা থেকে এক যুবকের (২৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বলেন এর আগে কমলাপুর গামী সোনার বাংলা এক্সপ্রেস টেনের ধাক্কায় সে প্রান হারিয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। পড়নে ছিল জিন্স পেন্ট ও সার্ট।

উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ মাহমুদ জানিয়েছেন, একই দিন রাতে তেজগাঁও রেলস্টেশনে ও কারওয়ান বাজারের মাঝামাঝি রেল গেইট এলাকায় কমলাপুর গামী ট্রেনের নিচে কাটা পড়ে মারা অজ্ঞাত পুরুষ (৪০)। তার পড়নে ছিল সবুজ সার্ট ও কালো পেন্ট।

তিনি আর-ও বলেন একই দিন দুপুরে কারওয়ান বাজার কাঠপট্টি এলাকায় মোবাইলে কথা বলতে গিয়ে, এক মোবাইল থেকে আরেকটি মোবাইলে নম্বর তুলতে ছিল, আশপাশের লোকজন ট্রেন আসছে দেখে তাকে ডাকতে ছিল ট্রেন আসছে। কিন্তু সে বুঝতে পারেনি, সামনে দিয়ে ট্রেন আসছে (কমলাপুর গামী) দেখে ঐ লাইন থেকে পাশের লাইনে যান। সে সময়ে পেছন দিয়ে আরেকটি (টংঙ্গী গামী) আরেকটি ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রান হারিয়েছেন।
তার নাম মুনসুর হেলাল (২৫) তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি টাংগাইলে। বর্তমানে মিরপুরের একটি মেছে থাকতো বলেও জানান পুলিশের ঐ কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com