Banglar Chokh | বাংলার চোখ

 ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া থেকে মো:রাশেদ

প্রকাশিত: ২৩:৫১, ২৬ নভেম্বর ২০২২

 ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

নিজস্ব ছবি

শিল্প ও বাণিজ্য প্রসারের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স আয়োজিত মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
  ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ আজিজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, পৌর মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক রিয়াজ উদ্দিন জামি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাক মাহবুবুল বারী চৌধুরী মন্টু। 
সভায় বক্তারা বলেন, ভৌগলিকগত দিক থেকে ব্রাহ্মণবাড়িয়া শিল্প ও বাণিজ্যের ক্ষেত্রে অত্যন্ত সম্ভাবনাময় একটি জেলা। তাই শিল্প ও বাণিজ্যের প্রসারে মাসব্যাপী এই মেলা গুরুত্ববহন করবে। বক্তারা তরুণ উদ্যোক্তাদের একটি নির্দিষ্ট গন্ডির  মধ্যে থেমে না থেকে যার যার অবস্থান থেকে কাজ করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার আহবান জানান। পরে অতিথিবৃন্দ মেলায় প্রদর্শিত বিভিন্ন স্টল ঘুরে দেখেন। মেলায় বিভিন্ন রকমের দেশীয় তৈরী পোশাক, প্রসাধনী, ক্রোকারিকসহ বিভিন্ন ধরণের ৮৩ টি স্টল অংশগ্রহন করেছে। উদ্বোধনের প্রথম দিন থেকেই মেলা চত্বরে দর্শনার্থী ও ক্রেতাদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। মাসব্যাপী এই মেলা অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় রয়েছে জেলা প্রশাসন। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়