Banglar Chokh | বাংলার চোখ

ব্যাংকার্স অ্যাসোসিয়েশন অফ ভৈরবের কার্যালয় উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৮, ২২ জানুয়ারি ২০২৩

ব্যাংকার্স অ্যাসোসিয়েশন অফ ভৈরবের কার্যালয় উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ 

নিজস্ব ছবি

ব্যাংকার্স অ্যাসোসিয়েশন অফ ভৈরবের কার্যালয় উদ্বোধন ও এতিম ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় ভৈরব শহরের হাজী আসমত কলেজ পাড়ায় ব্যাংকার্স অ্যাসোসিয়েশন অফ ভৈরবের অস্থায়ী  কার্যালয় উদ্বোধন উপলক্ষে এতিম ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের কর্মকর্তারা।
হেবজুল কোরআন একাডেমী এতিমখানার এতিম শিশু ও হতদরিদ্র মানুষের মাঝে শতাধিক শীতের কম্বল তোলে দেয় বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ডিরেক্টর ও উক্ত সংগঠনের উপদেষ্টা জাহাঙ্গীর আলম লিটন,  জনতা ব্যাংক ভৈরব বাসস্ট্যান্ড শাখার ম্যানেজার ও সংগঠনের সভাপতি আব্দুস সালাম।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও কৃষি ব্যাংকের ম্যানেজার মোস্তাক আহমেদ, দ্য সিটি ব্যাংক লিমিটেডের ব্রাঞ্চ ইনচার্জ সুজন মাজাহার, দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যানের পিএসসি ও সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ ওমর কবির, সহ-সাধারণ সম্পাদক ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সিনিয়র অফিসার দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক মীরন তানিম, সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন, তথ্য প্রযুক্তি ও গবেষনা সম্পাদক মোঃ তারিফ উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আরিফিন ও সাংবাদিক মোঃ আলাল উদ্দিন প্রমুখ। এছাড়াও সংগঠনটির সক্রিয় সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়