Banglar Chokh | বাংলার চোখ

গফরগাঁওয়ে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ০২:০৭, ৬ আগস্ট ২০২২

গফরগাঁওয়ে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

নিজস্ব ছবি

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের ৫নং ওয়ার্ডের টিচার্স রোড এলাকায় এক পরিবারেরর ৫ সদস্যকে খাবারের সাথে চেতনানাশক স্প্রে করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ দুই লাখ টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাতে ওই এলাকার আকরাম হোসেনের বাসায় এ ঘটনা ঘটে। 

পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা বাসার কিচেনের জানালা দিয়ে খাবারের মধ্যে চেতনানাশক ওষুধ স্প্রে করে। পরে ওই খাবার খেয়ে পরিবারের গৃহকর্তা আকরাম হোসেন (৪৫), সোরাইয়া (২৯), ইকরা (১১), রাহাদ (৮) ও ৫ বছরের শিশু রৌশানসহ ৫ সদস্য অজ্ঞান হয়ে পড়েন।

এরপর গভীর রাতে বারান্দার গ্রীল কেটে ঢুকে বাসা তছনছ করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ দুই লাখ টাকার মালামাল লুটে নেয় দুর্বৃত্তরা। সকালে পরিবারের অন্য স্বজন ও প্রতিবেশিরা টের পেয়ে অজ্ঞান অবস্থায় ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত চলছে।
উল্লেখ্য,এর আগে গত ২৩ জুলাই শনিবার রাতে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পেছনে সারোয়ার জাহান সোয়েবের (৪৫) বাসায় পরিবারের ৫ সদস্যকে বাসার দুটি কক্ষের জানালা দিয়ে স্প্রে করে অজ্ঞান করে। পরে রাত তিনটার দিকে পাশের আরেকটি কক্ষের জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে ২ ভরি ওজনের একটি স্বর্ণের নেকলেস, দুটি স্বর্ণের গলার চেইন, ৪ জোড়া কানের দুল, ইলেকট্রিক সামগ্রী ও নগদ ৫০ হাজার টাকা লুটে নেয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়