Banglar Chokh | বাংলার চোখ

পরিবার সহ সাংবাদিককে হয়রানি করলো বরগুনা বাস মালিক সমিতির ভাড়াটে মাস্তানরা 

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৫, ৬ আগস্ট ২০২২

আপডেট: ০২:২৩, ৬ আগস্ট ২০২২

পরিবার সহ সাংবাদিককে হয়রানি করলো বরগুনা বাস মালিক সমিতির ভাড়াটে মাস্তানরা 

লোগো

বরগুনা প্রেসক্লাবের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও মতবাদের নিজেস্ব প্রতিবেদক রেজাউল ইসলাম টিটুকে পরিবার সহ হয়রানি করেছে বরগুনা জেলা বাস মালিক গ্রুপের ভাড়াটে সন্ত্রাসীরা। তিনি জানান, শুক্রবার সকালে বেতাগী থেকে অসুস্থ্য স্ত্রীকে নিয়ে মাহেন্দ্রযোগে বরগুনা রওয়ানা দিলে কাওয়ানিয়ার পরে একটি স্থানে তাদের বহনকরা মাহেন্দ্র গাড়ির পথরোধ করে বাস মালিক সমিতির ভাড়াটে মাস্তান দিপু ও তার সঙ্গীরা।  তারা বাস ব্যতিত অন্য যানবাহন এই পথে চলতে পারবেনা বলে ড্রাইভার সেলিম মিয়াকে হুমকি দেন । এরপর সাংবাদিক রেজাউল ইসলাম টিটু বেতাগী থানার অফিসার ইনচার্জকে বিষটি অবহিত করলে ভাড়াটে সন্ত্রাসীদের সাথে কথা বলে তার যাওয়ার ব্যবস্থা করলেও সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি। এ বিষয়ে বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যডভোকেট সঞ্জীব দান ও সাধারন সম্পাদক সোহেল হাফিজ বলেন, বিষয়টি দু:খজনক । আমরা জেলা প্রশাসকের সভায় বিষয়টি তুলবো।
বরগুনা জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান বলেন, আমি বিষয়টি নিয়ে বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলে ব্যবস্থা নেব। প্রসঙ্গত বরগুনা -বেতাগী ও বরগুনা- নিশানবাড়িয়া রাস্তায় দীঘ্যদিন যাবৎ মটর সাইকেল সহ অন্য যানবাহন চলতে বাধা সৃষ্টি করছে বরগুনা বাস মালিক গ্রপের ভাড়াটে সন্ত্রাসীরা। 

এদিকে বরগুনা প্রেসক্লাবের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও মতবাদের নিজেস্ব প্রতিবেদক রেজাউল ইসলাম টিটুকে পরিবার সহ হয়রানির খবরের নিন্দা জানিয়েছে বাংলার চোখ নিউজ এজেন্সি। এঘটনার সুষ্ট তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ  ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নিউজ এজেন্সিটির সম্পাদক।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়