Banglar Chokh | বাংলার চোখ

শেরপুরে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামানের মতবিনিময়

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২২

শেরপুরে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামানের মতবিনিময়

নিজস্ব ছবি

নবাগত পুলিশ সুপার মো.কামরুজ্জামান শেরপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় নবাগত পুলিশ সুপার আগামী ১০০ দিনে ৭টি কার্যক্রম হাতে নিয়ে সেগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। সেইসঙ্গে  জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক, জুয়া, ইভটিজিং ও নারী নির্যাতনসহ অপরাধ দমনে শক্ত অবস্থানের কথা সাংবাদিকদের তুলে ধরেন। 
সভার শুরুতেই নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা , শেরপুর টাইমস সম্পাদক শাহরিয়ার মিল্টন সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ২৫ তম বিসিএসে পুলিশ ক্যাডারে যোগ দেন। তিনি এর আগে পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি উইং) এবং মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে কর্মরত ছিলেন।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়