Banglar Chokh | বাংলার চোখ

কিশোরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৭, ২৭ সেপ্টেম্বর ২০২২

কিশোরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ছবি:সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। 

মঙ্গলবার বিকেলে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচরে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

আহত অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, কুলিয়ারচর থেকে একটি অটোরিকশা ভৈরবের দিকে যাওয়ার পথে ছয়সূতীর কাঁঠালতলা এলাকা অতিক্রম করার সময় কিশোরগঞ্জ থেকে ঢাকার মহাখালীগামী সাব্বির পরিবহণের একটি যাত্রীবাহী বাস পেছন দিক চাপা দেয়। এতে অটোরিকশাটিতে থাকা চারজনের মধ্যে ঘটনাস্থলেই দুজন মারা যান এবং গুরুতর আহত অপর দুজনকে হাসপাতালের নেওয়ার পথে আরও একজন মারা যান।

হতাহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেলেও অপর দুজনের পরিচয় জানা যায়নি। এরা হলেন ভৈরব উপজেলার চান্দেরচর গ্রামের দিদার বক্সের ছেলে আতিয়ার রহমান (৫৫), কুলিয়ারচরের লালপুর গ্রামের হাজি আমির চাঁনের ছেলে দ্বীন ইসলাম (৫৪)।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। ঘটনার পর বাসটি ফেলে চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়