Banglar Chokh | বাংলার চোখ

১শত বছরের মাস্টার প্ল্যান প্রস্তুত করছে গাসিক 

সুজন সারোয়ার, টঙ্গী গাজীপুর থেকে

প্রকাশিত: ০০:৫৩, ২৮ সেপ্টেম্বর ২০২২

১শত বছরের মাস্টার প্ল্যান প্রস্তুত করছে গাসিক 

নিজস্ব ছবি

  গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান সমস্যা যানজট, জলাবদ্ধতা, ও বজ্য ব্যবস্থাপনা। এসব সমস্যা থেকে নগরবাসীকে মুক্ত করতে গাজীপুর সিটি কর্পোরেশন প্রস্তুত করছে ১০০ বছরের মাস্টার প্ল্যানের কার্যক্রম। মাস্টার প্ল্যানে নিধারিত থাকবে ট্রাক স্ট্যান্ড, শিশুদের বিনোদন কেন্দ্র, বজ্য ব্যবস্থাপনার স্থান, নাগরিক জীবনের নানা সমস্যা নিরসনের প্রকল্প।

মঙ্গলবার সকলে  গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডের সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও শ্রী লক্ষ্মী পূজা উদযাপন উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশনের হল রুমে মতবিনিময় সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ সভাপতির বক্তব্যে কালে এসব কথা বলেন।  
২৯নম্বর ওয়ার্ড কাউন্সিল শাজাহান মিয়া সাজুর পরিচালনা, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের সচিব ও (ভারপ্রাপ্ত) প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হান্নান, প্যানেল মেয়র ৩ আয়শা আক্তার, ৪৬নম্বর ওয়ার্ড কাউন্সিল নুরুল ইসলাম নুরু, ৫৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার শাহা, সাধারণ সম্পাদক নারায়ণ কুমার দাস, টঙ্গী পূর্ব থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ রায়, সাধারণ সম্পাদক অমল ঘোষ প্রমুখ। 
এসময় ভারপ্রাপ্ত মেয়র আরও বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন গত ৩ বছর যে লাগমহীন দূর্নীতিতে ডুবে ছিলো তার থেকে অনেকটাই পরিত্রাণ মিলেছে। আগে সিটি কর্পোরেশনের রিজার্ভ ফান্ডে কোন অর্থই ছিলো না। যার ফলে প্রতিনিয়তই হুমকি মুখে ছিলো এই সিটি কর্পোরেশন। কিন্তু বর্তমানে গাজীপুর সিটি কর্পোরেশন তার সকল ঋণের বোঝার অবসান ঘটিয়ে রিজার্ভ ফান্ডে প্রায় শত কোটি টাকা জমা করতে সক্ষম হয়েছে। 
মতবিনিময় সভা শেষ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১১০টি মন্দিরে ২০ হাজার টাকা ও লক্ষ্মী পূজা উদযাপন উপলক্ষে ৫৯টি মন্দিরকে ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়