Banglar Chokh | বাংলার চোখ

 নলডাঙ্গায় এক ছাত্রের লাশ উদ্ধার

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৪, ১৪ নভেম্বর ২০২২

 নলডাঙ্গায় এক ছাত্রের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর গদাই সেতুর কাছে রেললাইনের পাশ থেকে রাহুল হোসেন নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে রেলওয়ে  সান্তাহার থানা পুলিশ। সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার চরলক্ষীকুল গ্রামের রেলওয়ের ২৩৫ নং গদাই সেতুর কাছে রেললাইনের পাশ থেকে ওই লাশ উদ্ধার করে।রেলওয়ে পুলিশ বলছে ছাত্রের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।তবে তাকে ধারালো অন্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।পরিবারের দাবী বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে রেললাইনের পাশে ফেলে গেছে।
নিহত রাহুল হোসেন (১৮) নলডাঙ্গা উপজেলার শেষ সীমনায় মদনহাট এলাকার বেলাল হোসেনের ছেলে।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,সোমবার সকালে খবর পেয়ে উপজেলার চরলক্ষীকুল গ্রামের রেলওয়ের ২৩৫ নং গদাই সেতুর কাছে রেললাইনের পাশ থেকে রাহুল নামের এক ছাত্রের  লাশ উদ্ধার করা হয়।রাহুল এবার এস এসসি পরীক্ষা দিয়েছে।
নিহত রাহুলের পিতা বেলাল হোসেনের অভিযোগ করে বলেন,ঘটনার আগের দিন রোববার বিকালে একটি ভ্যানে বসে এক মেয়ের সাথে আমার ছেলে রাহুল কথা বলায় অপরিচিত দুই জন ছেলে সজিব ও শাওন আমার ছেলে রাহুল কে আটকিয়ে মোবাইলে ৩০ হাজার টাকা দাবী করে।টাকা না দিলে পুলিশের কাছে ধরিয়ে দিবে এ কথায় ভয় পেয়ে প্রথমে বিকাশে ৩ হাজার টাকা পরিশোধ করি পরে বাড়িতে এসে আরো দুই হাজার টাকা নিয়ে যায়।পরে রাহুল বাড়িতে এসে সন্ধ্যায় আবার নিখোঁজ হয়।পরেরদিন রেললাইনের পাশ থেকে রক্তাক্ত জখম হওয়া লাশ উদ্ধার করে।
সান্তাহার রেলওয়ে থানার এস আই নরেশচন্দ্র দাস বলেন,রাহুল নামের ওই ছাত্রের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।তবে তাকে খুন করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ রির্পোট লেখা পযন্ত মামলা দায়ের হয়নি

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়