Banglar Chokh | বাংলার চোখ

সাপাহারে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৫, ১৫ নভেম্বর ২০২২

সাপাহারে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

নিজস্ব ছবি

২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় সরিষা,গম,ভুট্টা,মসুর,খেসারী,সূর্যমুখী,পেঁয়াজ ও চিনা বাদাম ফসল উৎপাদনের জন্য নওগাঁর সাপাহারে ৫ হাজার ৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা চত্বর মুক্তমঞ্চে কৃষি প্রনোদনা বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শাপলা খাতুন। 
এসময় কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, শিরন্টী ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন, আইহাই ইউপি চেয়ারম্যান জিয়াউজ্জামান টিটু প্রমূখ।
আলোচনা সভা শেষে প্রাথমিক পর্যায়ে ৩ হাজার প্রান্তিক কৃষকের মাঝে কৃষক প্রতি সরিষা বীজ  ১কেজি, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি করে বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়