Banglar Chokh | বাংলার চোখ

সিংগাইরে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা, ৩ঘন্টা পর লাশ উদ্ধার

মুহ. মিজানুর রহমান বাদল,সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৩, ১৮ নভেম্বর ২০২২

আপডেট: ২৩:০৬, ১৮ নভেম্বর ২০২২

সিংগাইরে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা, ৩ঘন্টা পর লাশ উদ্ধার

ফাইল ফটো

মানিকগঞ্জের সিংগাইরে মায়ের সাথে ঝগড়া করে শহীদ রফিক সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে রিয়াদ হোসেন (২০) নামের এক যুবকের আত্মহত্যা। তিন ঘন্টা পর ডুবুরিদল লাশ উদ্ধার করেছে।
ঘটনাটি ঘটেছে, শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে। সন্ধ্যা ৬টার দিকে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।
নিহত যুবকের নাম রিয়াদ হোসেন(২০)। সে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খানপাড়া গ্রামের আমিনরুল ইসলাম খোকনের ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,রিয়াদ হোসেনের মা প্রবাসে থাকেন। শুক্রবার সকালে মায়ের সাথে ফোনে কথা বলার এক পর্যায় ঝগড়া হয় এতে রিয়াদ ক্ষিপ্ত হয়। পরে বন্ধুদের সাথে দুপুরে ঘুরতে যায়। কিছু বুঝে ওঠার আগেই  আত্নহত্যার উদ্দেশ্যে উপজেলার ধল্লা ইউনিয়নেরহেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শহীদ রফিক সেতুর উপর থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকে রিয়াদ নিখোঁজ হয়।
বিষয়টি মূহুর্তে জানাজানি হলে ঘটনাস্থলে লোকজন জড়ো হন। পরে থানা পুলিশের সহায়তায় সিংগাইর  ফায়ার সাভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালায়। প্রায় ৩ ঘন্টা অভিযানের পর লাশের সন্ধান পেয়ে উদ্ধার করা হয়। পরে পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়। পুলিশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে ধল্লা-ফোর্ডনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম জানান, লাশের সুরতহাল রির্পোট  করে  ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। পরবর্তী আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়