Banglar Chokh | বাংলার চোখ

মিরসরাই সড়ক দুর্ঘটনায় নিহত ১

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২১, ২৪ নভেম্বর ২০২২

মিরসরাই সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় হস্তশিল্প শীতলপাটি তৈরির এক নারী উদ্যোক্তা নিহত হয়েছেন। নিহতের নাম ফাতেমা বেগম (৭০)। তিনি মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়ায় গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মুখি ওয়ারলেস নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 
জানা গেছে, নিহত ফাতেমা বেগম একজন কুঠির শিল্পের কারীগর। তিনি নিজ হাতে শীতলপাটি তৈরি করে বাজারে বিক্রি করে তা দিয়ে জীবিকা নির্বাহ করেন। একমাত্র মেয়েকে বিয়ে দেওয়ার পর শীতল পাটি বিক্রি করে তিনি সংসারের ব্যয় নির্বাহ করেন। দীর্ঘ ৫০ বছর ধরে তিনি এই পেশার সাথে জড়িত। নিজের হাতের তৈরি শীতল পাটি বৃহস্পতিবার ভোর বেলা স্থানীয় মিঠাছড়া বাজারে বিক্রয় করার জন্য নিয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ৭০ বছরের ফাতেমার জীবন যুদ্ধের ইতি ঘটে। 
জোরারগঞ্জ হাইওয়ে থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) এসআই মোজাম্মেল জানান, ঢাকা থেকে চট্টগ্রামমুখী ধনিয়ার বস্তা বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে পথচারী এক নারী বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের লাশ উদ্ধার করে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে। এছাড়া গাড়ির ড্রাইভার আহত হয়েছে তবে তার হদিস পাওয়া যায়নি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়