Banglar Chokh | বাংলার চোখ

নকলায় কৃষক সমাবেশ

৭ হাজার কৃষক পাচ্ছেন বোরো প্রণোদনা

শাহরিয়ার মিল্টন,শেরপুর থেকে

প্রকাশিত: ০০:০৭, ৩০ নভেম্বর ২০২২

৭ হাজার কৃষক পাচ্ছেন বোরো প্রণোদনা

নিজস্ব ছবি

 প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ‘দেশের এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে’ এই নির্দেশনাকে বাস্তবায়নের লক্ষ্যে শেরপুরের নকলায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) নকলা উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের যৌথ আয়োজনে মুজিব শতবর্ষ মুক্তমঞ্চে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনে বক্তব্য রাখেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ শেখ ফজলুল হক মনির সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন। বক্তব্য রাখেন
নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদসহ অনেকে । এসময় রাজনৈতিক নেতাকর্মী, ইউপির চেয়ারম্যানগন, উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা-কর্মচারী, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় সাংবাদিক ও  উপজেলার পাঁচ সহ¯্রাধিক কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, কৃষি বিভাগ থেকে নকলা উপজেলার ৭ হাজার কৃষকের মাঝে হাইব্রীড ও উফসী জাতের ধানের বীজ ও সার প্রণোদনা হিসেবে বিতরণ করা হবে। মঙ্গলবার এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়