Banglar Chokh | বাংলার চোখ

সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০০, ১ ডিসেম্বর ২০২২

সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ 

.

রিপোর্টিংয়ে মোংলা বন্দরের উন্নয়ন অগ্রযাত্রায় সেরা কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট, দৈনিক বাংলা ও জাগো নিউজ প্রতিনিধি আবু হোসাইন সুমন এবং একুশে টিভি, দৈনিক সময়ের আলো ও বাংলাট্রিবিউন প্রতিনিধি আবুল হাসানকে ক্রেস্ট ও সম্মাননা দিয়েছেন বন্দর কর্তৃপক্ষ। বন্দরের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বন্দর জেটির সেডে আয়োজিত অনুষ্ঠানে তাদের এ সম্মাননা দেয়া হয়। এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম মুসা সাংবাদিক আবু হোসাইন সুমন ও আবুল হাসানের হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
এ বছরই প্রথম বন্দর কর্তৃপক্ষ সেরা রিপোর্টিংয়ের মূল্যায়ন স্বরুপ এ সম্মাননা প্রদাণ করেন। কর্তৃপক্ষের জুরি বোর্ড মোংলার এই দুই সাংবাদিকের সেরা রিপোর্টিংয়ের মূল্যায়ন করে সম্মাননার জন্য নির্বাচিত করেন। তাদের বস্তুনিষ্ঠ, সাহসী ও নিরপেক্ষ সংবাদের প্রশংসা করে মোংলা কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম মুসা সাংবাদিক আবু হোসাইন সুমন ও আবুল হাসানকে অভিনন্দন জানান। এ সময় তিনি বলেন, সাংবাদিকেরা হলো সমাজের আয়না। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করলে সেসব সাংবাদিকদের পাশে থাকবে বন্দর কর্তৃপক্ষ।আগামীতেও পর্যায়ক্রমে এ কার্যক্রম চালু থাকবে বলেও জানান তিনি। 
এ সময় বন্দরের সেরা কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বন্দর ব্যবহারকারী, ব্যবসায়ী, কর্মকর্তা ও কর্মচারীদেরকেও ক্রেষ্ট ও সন্মাননা দেওয়া হয়।
এ সম্মাননা দেয়ার অনুষ্ঠানে মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মোঃ শাহীনুর আলম, সদস্য (হারবার ও মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার, সচিব কালাচাঁদ সিংহ ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমানসহ বন্দরের উর্ধ্বধন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়