Banglar Chokh | বাংলার চোখ

ব্রাহ্মণবাড়িয়ায় নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন(ভিডিও)

ব্রাহ্মণবাড়িয়া থেকে মো: রাশেদ

প্রকাশিত: ০২:৩০, ২ ডিসেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তিনি জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন শেষে জেলা পরিষদের সকল সদস্যবৃন্দদের সাথে নিয়ে প্রথম মাসিক সভা করেন। 
এ সময় সভাপতির বক্তব্যে তিনি জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করতে সকলের সহযোগিতা কামনা করেন। পরে দায়িত্বভার গ্রহন উপলক্ষে জেলা পরিষদের হলরুমে নাগরিক প্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত চেয়ারম্যান । 
 অনুষ্ঠানে আল মামুন সরকার, জেলা পরিষদের অবকাঠামোগত উন্নয়ন, বিভিন্ন অনুদান প্রদান, সামাজিক কর্মকান্ডে অংশগ্রহনসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তর  আলোচনা করেন এবং জেলার নাগরিক সেবার মান উন্নয়নে জেলা পরিষদ  আন্তরিকতার সাথে কাজ করে যাবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন। পরে তিনি  সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জানান, চলতি অর্থবছরে জেলার ৯টি উপজেলার উন্নয়নের জন্য জেলা পরিষদ থেকে প্রায় সাড়ে ১২ কোটি টাকার নতুন  করে বরাদ্দ দেয়া হয়েছে। যাতে জেলার রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সাধিত হবে। দায়িত্বভার অনুষ্ঠানে জেলার ৯জন উপজেলা নির্বাহী কর্মকর্তা, সদর  উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ৫টি পৌরসভার মেয়র ও নির্বাহী এবং  জেলা পরিষদের নির্বাচিত সদস্যগনসহ জেলা পরিষদের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়