Banglar Chokh | বাংলার চোখ

মাধবদীতে দুপক্ষের সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধসহ আহত ১০

প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:৩৯, ৪ ডিসেম্বর ২০২২

মাধবদীতে দুপক্ষের সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধসহ আহত ১০

ছবি-সংগৃহীত

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধসহ আহত হয়েছেন ১০ জন। আজ রোববার সকালে মাধবদীর চরদীঘলদি ইউনিয়নের জিৎরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

টেঁটাবিদ্ধ ও আহত ব্যক্তিরা হলেন গোলজার মিয়া (৫৫), করুণা বেগম (৫০), শাহাবুদ্দিন মিয়া (৩৫), সিরাজুল ইসলাম (২৪), সাদ্দাম হোসেন (২২), জুলহাস মিয়া (৫৫), হজরত আলী (৫৫), মিছির আলী (৪০), শাহান শাহ (৪৪) ও রাসেল মিয়া (১৮)। তাঁরা সবাই মাধবদীর জিৎরামপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিৎরামপুর গ্রামের আবুল হোসেন ও রমজান মিয়া এই দুই পক্ষের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। বিরোধের জেরে গতকাল শনিবার রাত থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। পরে আজ সকাল ৮টার দিকে দুই পক্ষের লোকজন টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দফায় দফায় দুপুর পর্যন্ত চলে সংঘর্ষ। এতে পাঁচজন টেঁটাবিদ্ধ হয়ে এবং দেশীয় অস্ত্রের আঘাতে অপর পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে মাধবদী থানার পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশের সহযোগিতায় টেঁটাবিদ্ধ ও আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়