Banglar Chokh | বাংলার চোখ

মিরসরাইয়ে টমটম-বাসের মুখোমুখি সংঘর্ষ:টমটম চালক নিহত, আহত ১ যাত্রী 

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৬, ৬ ডিসেম্বর ২০২২

মিরসরাইয়ে টমটম-বাসের মুখোমুখি সংঘর্ষ:টমটম চালক নিহত, আহত ১ যাত্রী 

নিজস্ব ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের শেখ হাসিনা স্মরণীতে ব্যাটারিচালিত টমটম ও মর্ডাণ সিনটেক্সের শ্রমিক পরিবহনকারী বাসের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছন। তিনি টমটমের চালক। এছাড়া টমটমের আরোহী প্রিয়তপ (১২) নামে এক শিশু ঘুরতর আহত হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ৯টায় শেখ হাসিনা স্মরণীর বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডয়ের বাংলাবাজার এলাকার মো: আজমীরের ছেলে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে মোহাম্মদ শরীফ (১৮) কে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত প্রিয়তপ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়েছে। তার শারিরিক অবস্থা ভালো নয়।
মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের চরশরৎ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. হাবিবুর রহমান বলেন, মঙ্গলবার সকাল ৯টায় শেখ হাসিনা স্মরণীর বাংলাবাজার এলাকায় ব্যাটারিচালিত টমটম ও অর্থনৈতিক অঞ্চলে নির্মানাধীন কারখানা মর্ডাণ সিনটেক্সের শ্রমিক পরিবহনকারী চয়েচ পরিবহণের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪৭৭) মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছন। এসময় আহত হয়েছেন প্রিয়তপ (১২) নামের এক টমটম যাত্রী। চয়েচ বাসের চালক মো. ইউসুফ ও বাসটিকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দুর্ঘটনা কবলিত টমটম, বাস ও বাস চালককে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়