Banglar Chokh | বাংলার চোখ

মোরেলগঞ্জে মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৪, ৯ ডিসেম্বর ২০২২

মোরেলগঞ্জে মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে মিথ্যা মামলায় হয়রানী থেকে বাঁচার জন্য মানবন্ধন করেছেন ভূক্তভোগী পরিবারের সদস্যরা। শুক্রবার বেলা ১০টার দিকে হোগলাবুনিয়া ইউনিয়নের ছোট বাদুরা গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হোগলাবুনিয়া ইউনিয়নবাসির ব্যানারে আয়োজিত মানববন্ধনে অবসরপ্রাপ্ত শিক্ষক মো. সিদ্দিক মাতুব্বর, জলিল শেখসহ মানববন্ধনে অংশগ্রহনকারি নারী পুরুষ বলেন, স্থানীয় জুবায়ের হোসেন, নাসিমা বেগম ও নজরুল ইসলাম শেখের বিরুদ্ধে একই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. জাহাঙ্গীর হোসেন শিকদার ষড়যন্ত্রমূলকভাবে মারপিটের অভিযোগ তুলে থানায় গত ১১ জুন ৫১১ নম্বর সাধারণ ডায়েরী করেন। পরে থানা পুলিশ সঠিক তথ্য উদঘাটন না করে নিরপরাধ লোকদেরকে দোষী সাজিয়ে অভিযোগ পত্র দাখিল করেছে বলেও ভূক্তভোগীরা অভিযোগ করেন। নজরুল শেখ অভিযোগ করে বলেন, তিনি দীর্ঘদিন ধরে এলাকার বাইরে দিনমজুরের কাজ করে। এলাকায় না থাকা সত্তে¡ও পুলিশ অন্যায়ভাবে তাকে এ জিডির তদন্তে অভিযুক্ত করে মামলায় আসামি দেখানো হয়েছে।

এ সম্পর্কে মামলার বাদি জাহাঙ্গীর শিকদার বলেন, ‘আমার ওপর হামলা করা হয়েছে তাই আমি থানায় জিডি করেছি। থানা পুলিশও তদন্তে ঘটনার সত্যতা পেয়েছে’

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়