Banglar Chokh | বাংলার চোখ

ভালুকায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড প্রাইভেটকার সহ দেড় কোটি টাকার মালামাল পুড়ে ভস্মিভূত

মোঃ শফিকুল ইসলাম সবুজ,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২০, ৯ ডিসেম্বর ২০২২

ভালুকায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড প্রাইভেটকার সহ দেড় কোটি টাকার মালামাল পুড়ে ভস্মিভূত

নিজস্ব ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ীর সিডষ্টোর বাজার হাবিব মার্কেটের সামনে ফুটপাত মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় দেড়/দুই কোটি টাকার মালামাল ভস্মিভূত । 
জনাযায় (০৯ ডিসেম্বর) শুক্রবার দুপুর ১.৩০ মিনিটের দিকে উপজেলার সিডষ্টোর বাজার হাবিব মার্কেটের সামনে ফুটপাত মার্কেটে প্রায় ৩০/৩৫ দোকান পুড়ে ভস্মিভূত হয়েগেছে। ফুটপাতের দোকান মালিক হায়দার আলী বলেন তার দোকানে নগদ টাকা ছিল ৫২ হাজার এবং দোকানে চাদর, লুঙ্গী, গেঞ্জিসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল ছিল যা সম্পর্ণ ভস্মিভূত। এসময় দাড়িয়ে থাকা একটি নতুন প্রাইভেট পুড়ে ছাই হয়ে যায়।
সিডষ্টোর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বলেন প্রাথমিক ধারণা করা হচ্ছে বিদ্যুতের টানা লাইন থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। 
ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন মহাসড়কের জমি দখল করে অপরিকল্পিতভাবে দোকান বসানো জন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে আমার ধারণা।
ভালুকা ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আল-মামুন জানান ২ টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রেনে আনে। গ্যাস সিলিন্ডার বিস্ফুরন থেকেই আগুনের সূত্রপাত ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।


 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়