Banglar Chokh | বাংলার চোখ

বিরামপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন

মোরশেদ মানিক,বিরামপুর (দিনাজপুর) থেকে

প্রকাশিত: ১৯:৩৮, ৯ ডিসেম্বর ২০২২

বিরামপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন

নিজস্ব ছবি

৯ডিসেম্বর শুক্রবার নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে । উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে দিবসটি পালনে সহযোগিতা করেন; বেসরকারী উন্নয়ন সংস্থা যথাক্রমে পল্লী বন্ধু পরিষদ, ডেভেলপ দ্যা ভিলেজ (ডিভি), ব্রাক, বিওয়াইএফসি, ডেমোক্রেসি ওয়াচ, বন্ধন, এএসডিও, উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্প ও স্বর্নভুমি ।

বিরামপুর উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন , উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোশাররত জাহান । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেযারম্যান খায়রুল আলম রাজু, বিরামপুর পৌর মেযর আক্কাস আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি  শিবেশ কুন্ডু, থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ও ডিভি’র নির্বাহী পরিচালক মোরশেদ মানিক,বিরামপুর সরকারী কলেজের উপাধ্যক্ষ অদ্বৈত্য কুমার অপু, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেজবাউল হক, উপজেলা জামে মসজিদের ইমাম মকলেছুর রহমান। 
অনুষ্ঠানে আমন্ত্রতি অতিথিদের মধ্যে সরকারি কলেজের অধ্যক্ষ(অব:) ফরহাদ হোসেন, দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নযন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক,এনজিও ফোরামের সভাপতি ও পল্লী বন্ধু পরিষদের নির্বাহী পরিচালক এনামুল হক, বিরামপুর প্রেসক্লাবের  সাধারন সম্পাদক কামরুজ্জামান, প্রচার সম্পাদক রিপন মানিক চৌধুরী, ক্রীড়া সম্পাদক নুর মোহাম্মদ, সিনিয়র সাংবাদিক সাংবাদিক মাহমুদুল হক মানিক, নারী সংগঠক ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় চার জয়িতা কে সংবর্ধনা প্রদান করা হয় ।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়