Banglar Chokh | বাংলার চোখ

ধর্ষণ মামলায় মামুনুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন দুই পুলিশ কর্মকর্তা

প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২২

ধর্ষণ মামলায় মামুনুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন দুই পুলিশ কর্মকর্তা

ছবি:সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে নারী কেলেঙ্কারির ঘটনায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় আরও দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
 রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মশিয়ার রহমানের আদালতে আসামির উপস্থিতিতে মামলার চার্জশিটভুক্ত দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।

দুই সাক্ষী হলেন: সোনারগাঁ থানায় কর্মরত তৎকালীন পুলিশ পরিদর্শক (এসআই) তবিদুর রহমান ও উপসহকারী পরিদর্শক (এএসআই) রাকিবুল ইসলাম উজ্জ্বল।

এ নিয়ে এই মামলায় ১৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হলো। পর্যায়ক্রমে আরও অন্তত ৩০ জন সাক্ষীর সাক্ষ্য নেয়া হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ সময় নিউজকে জানান, সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে সাক্ষ্যগ্রহণ কার্যক্রম শুরুর আগে দুপুর ১২টায় তাকে আদালতে তোলা হয়।

 সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের নির্দেশে মামুনুল হককে পুনরায় কাশিমপুর কারাগারে ফেরত পাঠানো হয়। আগামী ৩০ অক্টোবর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্টে এক নারীকে বিয়ের আশ্বাসে একাধিকবার ধর্ষণের অভিযোগ ওঠে মামুনুল হকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারী ৩০ এপ্রিল মামুনুল হককে আসামি করে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়