Banglar Chokh | বাংলার চোখ

হিলিতে  ৪টি হোটেল ও রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ম্যমান আদালত

হিলি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২২

হিলিতে  ৪টি হোটেল ও রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ম্যমান আদালত

নিজস্ব ছবি

দিনাজপুরের হিলিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি, সংরক্ষণ ও পরিবেশনের অপরাধে বিভিন্ন হোটেল-রেস্তরা গুলোতে অভিযান চালিয়েছে ভ্রম্যমান আদালত। আজ সোমবার দুপুর ১২টায় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট নুর এ আলমের নেতৃত্বে ভ্রম্যমান আদালতের একটি টিম এই অভিযান পরিচালনা করেন।

হিলি বাজার ও বন্দর এলাকার চারমাথা মোড়ে ৬টি খাবার হোটেলে অভিযান চালিয়ে নেংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি, সংরক্ষণ ও পরিবেশনের অপরাধে ৪টি হোটেল ও রেস্টুরেন্টকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় আরও ২টি রেস্টুরেন্টকে মৌখিক ভাবে সতর্ক করা হয়। ‌এর মধ্যে চারমাথা মোড়ের লিজা মনি হোটেল ২০ হাজার, আল মদিনা হোটেল ১০ হাজার, হিলি বাজারের রুবেল হোটেল ৩ হাজার এবং বাবা হোটেল ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ আলম জানান, ভোক্তাদের স্বস্থ্য সম্মত খাবার নিশ্চিতে হোটেল-রেস্তরা গুলোয় অভিযান পরিচালনা করা হয়েছে।  ৪টি হোটেল মালিককে জরিমানা করা হয়েছে এবং ২টি হোটেল মালিককে প্রাথমিক ভাবে সতর্ক করে দেয়া হয়েছে। ভোক্তাদের নিরাপদ খাদ্য নিশ্চিতে ভ্রাম্যমান আদালতের এই অভিযান অব্যহত থাকবে বলে জানান ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়