Banglar Chokh | বাংলার চোখ

যৌন হেনস্তার ঘটনায় মেয়র-কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৫, ১৭ নভেম্বর ২০২২

যৌন হেনস্তার ঘটনায় মেয়র-কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

ফাইল ফটো

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন এবং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেনের বিরুদ্ধে যৌন হেনস্তা ও ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা করেছে পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর।
 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সংবাদমাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেন মামলার বাদী। 

গত ১৫ নভেম্বর চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি আমলে নেয়ার পর ১৬ নভেম্বর বিচারক জান্নাতুল ফেরদৌস চৌধুরী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আগামী ১৫ কার্য দিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্দেশ দেন। 

মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ৩ আগস্ট হাজীগঞ্জ পৌরসভার মেয়রের কার্যালয়ে ওই নারী প্রয়োজনীয় কাগজে স্বাক্ষর আনার জন্য গেলে মেয়র মাহবুব উল আলম লিপন এবং কাউন্সিলর কাজী মনির হোসেন তাকে বিবস্ত্র করে ধর্ষণচেষ্টা করে। পরে ডাক চিৎকার করে সেখান থেকে বের হয়ে ইজ্জত রক্ষা করেন তিনি। তবে তারা তাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে অসুস্থ হয়ে পড়েন।

ভুক্তভোগী নারী জানান, এ ঘটনার পর তাকে ও তার পরিবারের সদস্যদেরকে মেয়র ও কাউন্সিলরের লোকজন বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। যেন এমন ঘটনার কথা কোথাও প্রকাশ না করেন। এ ঘটনার পর হাজীগঞ্জ থানায় মামলা করতে গেলে থানা মামলা গ্রহণ করেনি। পরবর্তীতে বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কাছে তুলে ধরার চেষ্টা করেন তিনি।

তবে শেষ পর্যন্ত কোনো ধরনের প্রতিকার না পেয়ে চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। 

এ বিষয়ে বক্তব্যের জন্য হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেনের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। কিন্তু তারা উভয়ে কল রিসিভ না করায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়