Banglar Chokh | বাংলার চোখ

গাইবান্ধায় ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৮, ২৬ নভেম্বর ২০২২

গাইবান্ধায় ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

ফাইল ফটো

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট পপি খাতুনের (৩১) করা মামলায় স্বামী মোহাইমেনুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।
 
শুক্রবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 
পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের এপি. সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত।

তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে। আর মোহাইমেনুল ইসলাম একই গ্রামের মাকসুদুর রহমানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পপি খাতুন পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগিনীপতি সোহরাবের বাড়িতে যান। পরদিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল ইসলাম সেখানে এসে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে এলোপাতাড়ি মারধর করে পপিকে গুরুতর জখম করেন মোহাইমেনুল। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পপি খাতুন এর আগেও তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেছেন।

উৎস: সময় সংবাদ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়