Banglar Chokh | বাংলার চোখ

আদালতে মির্জা ফখরুল, সিএমএম কোর্টে ব্যাপক নিরাপত্তা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:০২, ৮ ডিসেম্বর ২০২২

আদালতে মির্জা ফখরুল, সিএমএম কোর্টে ব্যাপক নিরাপত্তা

ছবি-সংগৃহীত

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এলাকায় ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রবেশপথের ফটকে অবস্থান নিয়েছেন পুলিশ সদস্যরা। এদিকে দুই মামলায় হাজিরা দিতে আদালতে এসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল থেকে আদালত চত্বরে নিরাপত্তা জোরদার করা হয়।  

বুধবার (৭ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় গ্রেফতারকৃত তিন শতাধিক আসামিদের আদালতে হাজির করার কথা রয়েছে।

বিএনপির ১০ ডিসেম্বরের মহাসমাবেশ কোথায় হবে এ নিয়ে আলাপ-আলোচনার মধ্যেই পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় বিএনপি নেতাকর্মীরা। এ ঘটনায় রুহুল কবির রিজভী ও আমানউল্লাহ আমানসহ দলটির তিন শতাধিক নেতাকর্মী আটক হয়েছেন।

এছাড়া রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা নাশকতার দুই মামলায় হাজিরা দিতে আদালতে এসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তিনি আদালতে পৌঁছান। পরে তিনি তার আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবার চেম্বারে বসেন।

ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে দুই মামলার হাজিরা দেবেন তিনি।

ফখরুলের আইনজীবী মেজবা বলেন, ২০১৯ সালের ডিসেম্বর মাসে শাহবাগ থানা এলাকায় নাশকতার অভিযোগের করা দুই মামলায় হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল সাড়ে ৯টার পর তিনি মামলার হাজিরা দিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামানের আদালতে উপস্থিত হবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়