Banglar Chokh | বাংলার চোখ

হোমনায় ১৫ মামলার আসামী ইয়াবাসহ গ্রেফতার

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা 

প্রকাশিত: ০০:১৬, ১১ আগস্ট ২০২২

হোমনায় ১৫ মামলার আসামী ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব ছবি

কুমিল্লার হোমনায় ১৪টি মাদক মামলা ও একটি নারী ও শিশু নির্যাতনসহ ১৫ মামলার আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. জসিম উদ্দিন (৩৭) ও মো. আরিফ হোসেনকে (২৫) তিনশ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে উপজেলার রঘুনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, তারা হোমনা মুরাদনগর রোডের রঘুনাথপুর এলকায় রাস্তার পাশে দাঁড়িয়ে নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রির উদ্দেশে দাঁড়িয়েছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের দৌঁড়ে গ্রেফতার করে। এসময় পুলিশ তাদের দেহ তল্লাশি করে উপজেলার বড় ঘারমোড়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে মো. জসিম উদ্দিনের কাছ থেকে দুইশ পিছ এবং ছোট ঘারমোড়া গ্রামের মো. সফিকুল ইসলামের ছেলে মো. আরিফ হোসেনের কাছ থেকে একশ পিছসহ মোট তিনশ’ পিছ নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। যার মূল্য নব্বই হাজার টাকা।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, জসীম এলাকার চিহ্নিত মাদক ব্যবাসায়ী। তার বিরুদ্ধে ১৪টি মাদক ও একটি নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে। তাকেসহ আরেক মাদক ব্যবসায় আরিফকে তিন শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়