Banglar Chokh | বাংলার চোখ

মেহেরপুরে সিসি ক্যামেরার নিচে জুয়েলার্সে চুরি

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২০, ১৭ সেপ্টেম্বর ২০২২

মেহেরপুরে সিসি ক্যামেরার নিচে জুয়েলার্সে চুরি

নিজস্ব ছবি

মেহেরপুর শহরের একটি সোনার দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে আপন জুয়েলার্সে এ চুরি হয়।
 কাশারি বাজারের আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী শ্রী মহাদেব পাত্র বলেন, শুক্রবার রাত দশটার দিকে দোকান বন্ধ করে বাড়ি যায়। শনিবার সকাল ৯ টা ৩০ মিনিটের সময় দোকান খুলে দেখতে পাই দোকানের সব মালামাল এলোমেলো। পরে দেখি দোকানে থাকা সিন্দুক ভাঙ্গা। তখন বুঝতে পারি দোকানে চুরি হয়ে গেছে।দোকান ঘরের সাথে লাগানো সিঁড়ি ঘরের একটি প্রাচীর ভেঙ্গে দোকানে প্রবেশ করে। ,দোকানে থাকা সিসি ক্যামেরা দুইটা ভাঙ্গা হয়েছে।

মহাদেব পাএ  বলেন, তার দোকানে দুইটা সিন্দুকে প্রায় ৪০ ভরি সোনার গহনা ছিল। সিন্দুক দুইটা ভেঙ্গে সব চুরি করা হয়েছে। যাহার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা ও নগদ দেড় লক্ষ টাকা ছিল ক্যাশব্যাক বাক্স সেটাও ভেঙে  চুরি করা হয়েছে।

স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ মোমিন বলেন, শহরের কেন্দ্রে বারবার চুরির ঘটনা খুব দুঃখজনক প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন স্বর্ণের দোকান গুলির উপর আলাদা করে টহল পুলিশের নজর দেওয়ার ব্যবস্থা করার জন্য।

মেহেরপুর পুলিশ সুপার মোঃ রাফিউল আলম,ব বাজার কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান দীপু ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম খোকন,ডিবি,র‌্যাব পুলিশের একটি টিম আপন জুয়েলার্সে চুরির ঘটনা পরিদর্শন করছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়