Banglar Chokh | বাংলার চোখ

ফুটবলার আঁখির বাবাকে হুমকি: দুই পুলিশ ক্লোজড

প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৬, ২২ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২১:০৭, ২২ সেপ্টেম্বর ২০২২

ফুটবলার আঁখির বাবাকে হুমকি: দুই পুলিশ ক্লোজড

ছবি:সংগৃহীত

সাফ নারী চ্যাম্পিয়নশিপজয়ী ফুটবল দলের ডিফেন্সের খেলোয়াড় আঁখি খাতুনের বাবাকে হুমকি দেয়ার অভিযোগে শাহজাদপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মামুনুর রশিদ ও কনস্টেবল আবু মুসাকে ক্লোজড করা হয়েছে।

 বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল (বিপিএম-বার) এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ফুটবলার আঁখির বাবাকে হুমকি দেয়ার ঘটনায় ওই দুই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপারকে (শাহজাদপুর সার্কেল) তদন্তের জন্য বলা হয়েছে।

আঁখির বাবা আক্তার হোসেন জানান, গত বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার পৌর সদরের পাড়কোলা গ্রামের আঁখির বাড়িতে উপস্থিত হয়ে এএসআই মামুনুর রশিদ ও কনস্টেবল আবু মুসা সিভিল পোশাকে নোটিশ নিয়ে উপস্থিত হন। এ সময় মামুনুর রশিদ তাকে জানান, আঁখির নামে বরাদ্দ করা সরকারি জমির মালিকানা দাবি করে দ্বাবারিয়া গ্রামের মৃত মেছের প্রাং-এর ছেলে মো. মকরম প্রাং বাদী হয়ে সম্প্রতি সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছে।

আঁখির বাবা আক্তার হোসেন অভিযোগ করে বলেন, ‘ওই পুলিশ অফিসার নোটিশে স্বাক্ষর করতে বললে আমি নোটিশের বিষয়ে কিছু না বুঝতে পারায় স্বাক্ষর করতে অস্বীকার করি। তখন সেই পুলিশ অফিসার আমাকে নানাভাবে ধমক দেন। একপর্যায়ে আমাকে থানায় নিয়ে যেতে সঙ্গে থাকা কনস্টেবলকে আদেশ করেন। এ সময় নানাভাবে হুমকি-ধমকি দিয়ে চলে যান সেই পুলিশ অফিসার।’

উল্লেখ্য, ফুটবলার আঁখির পরিবার অত্যন্ত দরিদ্র হওয়ায় সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বাবারিয়া মৌজার ১ নম্বর খাস খতিয়ানভুক্ত ওই সম্পত্তির ৮ শতক জমি আঁখির নামে দলিলমূলে স্বত্ব প্রদান করেন। কয়েক দিন আগে আনুষ্ঠানিকভাবে আঁখির বাবা-মায়ের হাতে ওই জমির দলিল হস্তান্তর করা হয়।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়