Banglar Chokh | বাংলার চোখ

টঙ্গীতে ইয়াবা ট্যাবলেটসহ ৮ মাদক কারবারি গ্রেফতার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩৭, ২৭ সেপ্টেম্বর ২০২২

টঙ্গীতে ইয়াবা ট্যাবলেটসহ ৮ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব ছবি

টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ্ আলমের তথ্যের ভিত্তিতে জিএমপি উপ-পুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ বিভাগের মাহবুব-উজ-জামান, পিপিএম এর দিক নির্দেশনায় রবিবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২শ ১০পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৮হাজার টাকাসহ ৮জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।  
গ্রেফতারকৃতরা হলেন, টঙ্গীর মৃত্তিবাড়ী বটতলা এলাকার কালা মানিক(৩২), দেওড়ার রাসেল(২৫), আকরাম (৩২), নয়ন(১৯), আরমান(৩০), হীরা খান(২৫), সাইদুল (৩৪), ফারুক(৩২)। এই ৮জন মাদক কারবারি টঙ্গী পশ্চিম থানা এলাকার বসবাসকারী। 
টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ্ আলম জানায়, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
ওসি আরো জানায়, মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, টঙ্গী পশ্চিম থানা এলাকার সাইফুল ইসলাম বিপ্লব (৩৭), জসিম(৩৫) ও টঙ্গী এরশাদ নগর ৩নম্বর ব্লকের সেলিম মুন্সির ছেলে আল আমিন ওরফে মুরগি আল-আমিন (২৪) দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট কিনে টঙ্গী পূর্ব ও পশ্চিমের বিভিন্ন সুবিধাজনক জায়গায় গ্রেফতারকৃতসহ অন্যান্য মাদক ব্যবসায়ী এবং মাদকসেবিদের নিকট বিক্রি করে। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়