Banglar Chokh | বাংলার চোখ

মোংলায় পরকীয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধুকে ধর্ষণ, গ্রেফতার ১ 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

প্রকাশিত: ০৬:১৩, ২৩ অক্টোবর ২০২২

মোংলায় পরকীয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধুকে ধর্ষণ, গ্রেফতার ১ 

নিজস্ব ছবি

মোংলায় পরকীয়া করে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে মামলা দায়েরের পর উপজেলার চিলা ইউনিয়নের তেলিখালী গ্রাম থেকে ধর্ষক রুমি সরদারকে গ্রেফতার করা হয়। প্রভাবশালী রুমি এলাকায় সিরিয়াল রেপিস্ট হিসেবে পরিচিত। 

পুলিশ জানায়, উপজেলার চিলা ইউনিয়নের পশ্চিম চিলা এলাকার তেলিখালী গ্রামের রুমি সরদার (৪০) একই এলাকার মিলন শেখের স্ত্রী রাবেয়া বেগমকে (৩৭) পরকীয়ার মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে ভাগিয়ে নেয়। ভাগিয়ে নিয়ে বিয়ে করার কথা বলে উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের টেপামারী এলাকার বাসিন্দা কিশোর মন্ডলের বাড়ীতে ভাড়া উঠেন। তারপর রুমি ওই রাবেয়াকে নিয়ে সেখানে বিবাহ বহির্ভূত বসবাস করে আসছিলেন। দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে রুমি রাবেয়াকে ধর্ষণ করে আসছিলেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এক পর্যায়ে রাবেয়া বিয়ের জন্য রুমিকে চাপ দিতে থাকলে যোগাযোগ বিচ্ছিন করে এড়িয়ে চলতে থাকেন রুমি। সর্বশেষ রুমি ৩ অক্টোবর রাত ৯টা থেকে ৪ অক্টোবর বিকেল ৩টা পর্যন্ত কয়েক দফায় ওই ভাড়া বাড়ীতে রাবেয়াকে ধর্ষণ করে বিয়ের জন্য কাজী আনার কথা বলে সেদিন সটকে পড়েন। এরপর থেকে রুমি রাবেয়ার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। শেষমেষ কোন উপায়ান্তর না পেয়ে রাবেয়া শনিবার রাতে থানা গিয়ে রুমির বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই রুমির তেলিখালীর বাড়ীর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রুমিকে থানা হাজতে রেখেছে পুলিশ। রুমি চিলা ইউনিয়নের পশ্চিম চিলার তেলিখালী গ্রামের মৃত তোরাপ সরদারের ছেলে। তার বিরুদ্ধে এমন একাধিক অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলেও জানিয়েছে পুলিশ ও এলাকাবাসী। স্থানীয়ভাবে রুমি প্রভাবশালী হওয়াতে তার ওই সকল কর্মকান্ড আড়ালেই থেকে যেতো। এলাকায় তিনি সিরিয়াল রেপিস্ট হিসেবে পরিচিত বলেও জানা গেছে। 

এদিকে গ্রামবাসী অভিযোগ করে বলেন, এ ঘটনায় তো শুধু রুমি একা দায়ী হবে কেন, রাবেয়া স্বামীর সংসার ছেড়ে গিয়ে তার সাথে বিয়ে না বসে অবৈধ মেলামেশা করেছে। এতে রাবেয়ারও শাস্তির দাবী করেন এলাকাবাসী।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, রাবেয়া বেগমকে ধর্ষণের মামলায় ধর্ষক সিরিয়াল রেপিস্ট রুমি সরদারকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানান তিনি। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়