Banglar Chokh | বাংলার চোখ

সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবা ট্যাবলেটসহ চিলমারীর  ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৫, ৫ নভেম্বর ২০২২

সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবা ট্যাবলেটসহ চিলমারীর  ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নিজস্ব ছবি

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ইউপি চেয়ারম্যানকে আটকের ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. শফিকুল ইসলাম বাদী হয়ে সৈয়দপুর ওই মামলাটি দায়ের করেন। এ মামলায় গ্রেপ্তারকৃত কুড়িগ্রামের চিলমারী উপজেলার  তিন নম্বর থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলনকে (৪৪) গতকাল শনিবার (৪ নভেম্বর) আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়।  
 মামলার আর্জি সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের থানাপাড়ার আলহাজ্ব মো. আব্দুল করিমের ছেলে আব্দুর রাজ্জাক মিলন। তিনি চিলমারী উপজেলার তিন নম্বর থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ থানাহাট ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক। ঘটনার দিন গত শুক্রবার (৪ নভেম্বর) তিনি বেসরকারি বিমান সংস্থা ইউএসবাংলা’র রাত আটটা ১০ মিনিটের একটি ফ্লাইটে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে চিলামারী থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। এরপর সৈয়দপুর বিমানবন্দরে বোডিং পাস সংগ্রহ করে বহিঃর্গমন লাউঞ্জে প্রবেশের সময় বিমানবন্দরের নিয়োজিত নিরাপত্তাকর্মীরা মেটাল ডিটেক্টর দিয়ে তাঁর দেহ তল্লাশিকালে তাতে সিগন্যাল বাজে। পরে তাঁর পরিহিত প্যান্টের ডান পকেটে একটি পলি প্যাকেটের মধ্যে রাখা সিগারেটের ফয়েল পেপার দিয়ে মোড়ানো অবস্থায় ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময়  সেখান থেকে তাকে আটক করে ৪ আর্মড পুলিশ ব্যাটিলিয়ান সদস্যরা। এরপর ওই ঘটনাটি সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। খবর পেয়ে অধিদপ্তরের পরিদর্শক মো. শফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ইউপি চেয়ারম্যানের কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের একটি জব্দ তালিকা তৈরি করেন। পরবর্তীতে এ ঘটনায় নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. শফিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর ৩৬ (১) সারণির ১০ (ক) ধারায় সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গতকাল শনিবার গ্রেপ্তারকৃত আসামী আব্দুর রাজ্জাক মিলনকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়