Banglar Chokh | বাংলার চোখ

 মেহেরপুরে অনলাইন জুয়ার মাস্টারমাইন্ড সজিবসহ ৫জন আটক

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:০২, ১৫ নভেম্বর ২০২২

আপডেট: ২০:২০, ১৫ নভেম্বর ২০২২

 মেহেরপুরে অনলাইন জুয়ার মাস্টারমাইন্ড সজিবসহ ৫জন আটক

নিজস্ব ছবি

মেহেরপুরে অনলাইন জুয়ার সাথে জড়িত সজিব খান সহ ৫ চিহ্নিত জুয়ারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ এবং এন্টি সাইবার ক্রাইম পুলিশের একটি দল।
পুলিশ বলছে- আটক সজিব অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড হিসেবে পরিচিত। অন্যরা তার সহয়োগী অনলাইন জুয়ার সাব এজেন্ট হিসেবে যুক্ত। তাদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা সহ খেলায় ব্যবহৃত দামী মোবাইল ফোন, বিভিন্ন মোবাইল কম্পানীর এজেন্ট সিমকার্ড এবং অনলাইন জুয়ার সাইট এ্যাপস ও টাকা লেনদেনের এ্যাপস জব্দ করা হয়।

মেহেরপুর গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান-  প্রথমে সদর উপজেলার শ্যামপুর গ্রাম থেকে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড সজিব খানকে আটক করা হয়। এ সময় সে অনলাইন জুয়ার সাইট বিক্রির কাজ করছিল। পরে মেহেরপুর শহরের পৌর কলেজের পাশে এবি ক্যাফে হাউজে অভিযান চালিয়ে মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের জাহাঙ্গীর আলম, সাইদুর রহমান, রফিকুল ইসলাম এবং পিরোজপুর গ্রামের সুমন খন্দকারকে আটক করে। এ সময় তারাও অর্থ লেনদেন করে অনলাইন জুয়ার সাইট বিক্রি এবং পরিচালনার কাজ করছিল।

পুলিশ এ পর্যন্ত অনলাইন জুয়ার সাথে যুক্ত ২১ জনের অধিক সদস্যকে আটক করে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্টে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়