Banglar Chokh | বাংলার চোখ

আড়াইহাজারে এজেন্ট ব্যাংকের প্রায় ২০ লাখ টাকা  ছিনতাইয়ের অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৫, ২৪ নভেম্বর ২০২২

আড়াইহাজারে এজেন্ট ব্যাংকের প্রায় ২০ লাখ টাকা  ছিনতাইয়ের অভিযোগ

.

নারায়ণগঞ্জের আড়াইহাজারের স্থানীয় উচিতপুরা বাজার শাখা ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের প্রায় ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহম্প্রতিবার বেলা ২টার দিকে আড়াইহাজার থেকে উচিতপুরা শাখায় টাকা নিয়ে যাওয়ার সময় স্থানীয় দক্ষিণপাড়া এলাকা থেকে ছিনতাইকারীরা টাকা লুট করেন।

এ সময় সাব্বীর হোসেনকেও ছিনতাইকারীরা অপরহন করেন। পরে তাকে উপজেলার সাতগ্রাম এলাকা থেকে পুলিশ উদ্ধার করে। এজেন্ট ব্যাংকের দায়িত্বে থাকা জোবায়ের বাশার মোবাইল ফোনে বলেন, আড়াইহাজার শাখা ইসলামী ব্যাংক থেকে প্রায় ২০ লাখ টাকা নিয়ে উচিতপুরা শাখা এজেন্ট ব্যাংকের কর্মকর্তা সাব্বীর হোসেন তার কর্মস্থলে যাচ্ছিল।

উপজেলার স্থানীয় দক্ষিণপাড়া এলাকা থেকে তাকেসহ টাকা ছিনতাই করা হয়েছে। পরে সাব্বীরকে স্থানীয় সাতগ্রাম এলাকা থেকে উদ্ধার করা হয়। কিন্তু টাকাগুলো উদ্ধার করা যায়নি।

এদিকে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, ‘র‌্যাব পরিচয় দিয়ে টাকা ছিনতাই করা হয়েছে। তিনি আরও বলেন, ওই চার ব্যক্তির পরনেরই র‌্যাবের পোশাকের আদলে কটি পরিহিত ছিল। তবে টাকাগুলো উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। তবে কি পরিমাণ টাকা ছিনতাই হয়েছে। তা তদন্ত না করে বলা যাচ্ছে না।’ এ রিপোর্ট লিখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়