Banglar Chokh | বাংলার চোখ

ফুলবাড়ীয়ায় জুয়া খেলার বিরোধে ভাঙ্গারী ব্যবসায়ী খুন

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ২৬ নভেম্বর ২০২২

ফুলবাড়ীয়ায় জুয়া খেলার বিরোধে ভাঙ্গারী ব্যবসায়ী খুন

নিজস্ব ছবি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের দুলমা গ্রামের এক কলা ক্ষেত থেকে ভাঙ্গারী ব্যবসায়ী সাইফুল ইসলাম (৪০) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০ টার দিকে ফুলবাড়ীয়া থানার এস আই আব্দুল হানিফ লাশটি উদ্ধার করেন। এ ঘটনায় মোবারক হোসেন নামের এক জুয়ারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়. শুক্রবার (২৫ নভেম্বর) দিবাগত রাত ৮ টার দিকে নিহত সাইফুলের মোবাইলে ফোন আসার পর ঘরে থাকা ৫ হাজার টাকা নিয়ে বাড়ী থেকে বেরিয়ে যান। সারা রাত তার কোন খোজ পাওয়া যায়নি বলে জানান তার স্ত্রী কুলসুম আকতার। পরের দিন শনিবার সকাল ১০ টার দিকে বাড়ীর নিকটবর্তী একটি কলা ক্ষেতে তার লাশ পাওয়া যায়।
ফুলবাড়ীয়া থানার এস আই আব্দুল হানিফ জানান, জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।  লুঙ্গি মালকোচা দেয়া লাশটি উচু স্থান থেকে নিচে ফেলে দেয়া হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মোবারক হোসেন নামের এক জয়াড়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়মনা তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়