Banglar Chokh | বাংলার চোখ

সিংগাইরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলা ২ আসামী গ্রেফতার 

মুহ. মিজানুর রহমান বাদল,সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৮, ২৬ নভেম্বর ২০২২

সিংগাইরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলা ২ আসামী গ্রেফতার 

প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে থানাপুলিশ। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যার দিকে।
 শনিবার (২৬ নভেম্বর) সিংগাইর থানা মামলা করা হলে থানাপুলিশ ওই দিন বিকেলে  চর রাজনগর গ্রামের ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী আসাদ (২৫) ও মো. সুমনকে (৩০) গ্রেফতার করা হয়।
জানাগেছে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চররাজনগর এলাকার পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ফুসলিয়ে বাড়ির পাশের বাঁশ ঝাড়ে নিয়ে যায় আসাদ নামের যুবক। এ সময় তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। পাশেই পাহারায় ছিলেন মো. সুমন।এক পর্যায়ে ওই স্কুল ছাত্রী চিৎকার শুরু করলে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করেন। এসময় ধর্ষণ চেষ্টাকারীরা দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে সিংগাইর থানায় ধর্ষণ চেষ্টা ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগে সিংগাইর থানায় মামলা হলে শান্তিপুর-বাঘুলি পুলিশ ফাঁড়ির এসআই আবদুস সালাম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করেন।
সিংগাইর থানার শান্তিপুর-বাঘুলি পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ আবু হানিফ বলেন, মামলার এজাহারভুক্ত ২ আসামীকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করে আদালতে পাঠানো হয়েছে।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়