Banglar Chokh | বাংলার চোখ

ময়মনসিংহে ৬০০ বস্তা সরকারি সার পাচারকালে গ্রেফতার ৪

এম এ কালাম, ময়মনসিংহ থেকে

প্রকাশিত: ০১:৪১, ২৫ জানুয়ারি ২০২৩

ময়মনসিংহে ৬০০ বস্তা সরকারি সার পাচারকালে গ্রেফতার ৪

ছবি-সংগৃহীত

ময়মনসিংহে সরকারি গুদামের ৬০০ বস্তা টিএসপি সার পাচারকালে সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় দুইটি ট্রাক জব্দ করা হয়।
সোমবার (২৩ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে ময়মনসিংহ নগরীর কালীবাড়ি এলাকায় ময়মনসিংহ-শেরপুর সড়কে দুইটি ট্রাক তল্লাশি করে ৫০ কেজির ছয়শত বস্তা টিএসপি সার জব্দ করে ট্রাক চালক ও তাদের সহকারীদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- মোহাম্মদ আলী (৪০), চন্দন কুমার বিশ্বাস ওরফে বিকাশ (৩০), রব্বানী ইসলাম (২২) ও জয়নাল সরকার (৪২)। তারা সবাই বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।  

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ।
এ সময় বিজ্ঞ আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড প্রার্থনা করা হয়।

এর আগে গ্রেফতারদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম। তিনি আরও জানান, গত ২২ জানুয়ারি নেত্রকোনা জেলার বিএডিসি সরকারি সার গুদাম থেকে ট্রান্সপোর্ট মালিক তোফাজ্জল হোসেনের দুইটি ট্রাকে ছয়শত বস্তা টিএসপি সার জেলার ২৮ জন ডিলারের মধ্যে পৌছে দেওয়ার জন্য পাঠানো হয়। কিন্তু ডিলাদের মধ্যে এই সার পৌঁছে না দিয়ে উচ্চমূল্যে পার্শবর্তী দেশে পাচারের জন্য পাঠায় তোফাজ্জল হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকের দুই চালক তাদের সহকারীসহ মোট ৪ জনকে গ্রেফতার করা হয়।  

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়